1. admin@n-vabna.com : Rifan : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:০২ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

সভারে সড়ক দূর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত

  • সর্বশেষ পরিমার্জন : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

মোঃসোহান আহমেদ সাভার প্রতিনিধিঃ সাভারের হেমায়েতপুর যাদুর চর এলাকার আলম মার্কেটের সামনে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (২১নভেম্বর )সকাল সাড়ে সাতটার দিকে আরিচা ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে ।ধারণা করা হচ্ছ সাভার হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন এই মটর সাইকেল আরোহী। নিহত মটরসাইকেল আরোহীর নাম মোহাম্মদ সোহেল রানা (৩৮)। নিহতের বাবার নাম মোহাম্মদ আবদুল আউয়াল। নিহতের মটরসাইকেল নাম্বার ঢাকা মেট্রো ল (৪৩-১৬৩৭)দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে তার মানিব্যাগও আইডি কার্ড পাওয়া যায়।আইডি কার্ডের তথ‍্য মতে ধারণা করা হয় তিনি ইউনিমেড ইউনিহেলথ ঔষধ কোম্পানির একজন অফিসার হিসেবে কর্মরত ছিলেন।নিহত সোহেল রানার গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর দেওয়াইর এলাকায়।

দূর্ঘটনা সম্পর্কে প্রতক্ষদর্শীরা জানান,সকাল সাড়ে ৭ টার দিকে আরিচা- ঢাকা মহাসড়কের যাদুরচর আলম মার্কেটের সামনে দিয়ে একটি কাভার্ড ভ‍্যান ও একটি ইট বোঝাই ট্রাক যাচ্ছিল হঠাৎ একটি মটরসাইকেল দ্রুত গতিতে এসে দুই গাড়ির মধ্যে দিয়ে ওভারটেক করতে গেলে মটরসাইকেল আরোহী ট্রাকের চাক্কার তলায় পরে এবং মটরসাইকেলটি সিটকে রাস্তার পাশে পরে।এতে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী নিহত হন।এই ঘটনায় ট্রাক দুটিকে আটক করা যায়নি।পরে খবর পেয়ে সাভার থানা পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ নিয়ে যায়।এব‍্যাপারে সাভার থানার উপ পরিদর্শক( এস আই)আলমগীর হোসেন জানান,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি।আমরা লাশ থানায় নিয়ে যাচ্ছি পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব‍্যাবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৬,০০৮,৯২৯
সুস্থ
৪৫,৬৮০,৭২২
মৃত্যু
১,৫১৯,৮৯৫
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব