1. admin@n-vabna.com : Rifan : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

টাকা না দিলে ক্রশ ফায়ার দেওয়ার হুমকির অভিযোগ ওসির বিরুদ্ধে

  • সর্বশেষ পরিমার্জন : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১১৭ বার পড়া হয়েছে

ভিডিও ও ছবি যুক্ত:

ঠাকুরগাঁও প্রতিনিধি: তুমি যদি বাঁচতে চাও, ভালো থাকতে চাও, তোমাকে ৩ লক্ষ টাকা দিতে হবে, তাহলে তোমাকে কেউ ডিস্টার্ব করবে না। টাকা চাওয়ার কথা বাইরে প্রকাশ করলে তোমাকে ক্রশ ফায়ার দেওয়া হবে। এমন করে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধানের বিরুদ্ধে।

মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে ভুক্তভোগী অসীম হায়াত পাঞ্জাব বালিয়াডাঙ্গী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নিকট এমন অভিযোগ করেন।

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নে মাদক ব্যবসার প্রতিবাদ করায় তাকে মাদক মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ তুলেছেন কতিপয় মাদক ব্যবসায়ী ও পুলিশের বিরুদ্ধে।

অভিযোগে জানা যায়, বালিয়াডাঙ্গী উপজেলার বানিয়াবস্তি এলাকা ভারতীয় সীমান্ত কাছে হওয়ায় ওই এলাকায় মাদককের উপদ্রব প্রকোপ। এলাকায় মাদক ব্যবসা বন্ধ করার জন্য ফল ব্যবসায়ী আলী হায়াত পাজ্ঞাব প্রায় প্রতিবাদ করে। ইতিমধ্যে অনেক মাদক ব্যবসায়ীকে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে পাঞ্জাবসহ এলাকাবাসী।এতে করে ওই এলাকার মাদক ব্যবসায়ীদের মত বিরোধ সৃষ্টি হয় ও পাঞ্জাবকে মাদক দিয়ে ফাসানো হুমকী দেয় তারা।

গত ২৬ আগষ্ট পুলিশ ৩৯ পিস সহ দুই মাদক ব্যবসায়ী আটক করে। পরে পুলিশ মাদক ব্যবসায়ীদের যোগসাজসে ওই মামলায় পাঞ্জাবকে অন্তুভূক্ত করার হুমকি দিয়েছে পুলিশ।

ভুক্তভোগী অসীম হায়াত পাজ্ঞাব আরো অভিযোগ করেন, বালিয়াডাঙ্গী থানা পুলিশের ছত্রছায়ায় বানিয়াবস্তিসহ উপজেলায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বেশকিছু লোক। এলাকার মাদক ব্যবসা যেন চালিয়ে যেতে পারে সেজন্য একাধিক বার আমাকে উৎকোচ গ্রহনের প্রস্তাব দেওয়া হয়। প্রস্তাবে রাজী না হওয়ায় পরিকল্পিত ভাবে কয়েকটি আমার নামে মামলা দেওয়া হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন জানান, অসীম হায়াত পাঞ্জাব আগে কি করতো জানিনা। আমি একজন জনপ্রতিনিধি, সামনে নির্বাচন, করব তাই বিষয়ে কোন মন্তব্য করা ঠিক হবে না। সাক্ষাতে আপনাকে জানাবো।

অভিযোগের বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল হক প্রধানের কাছে জানতে চাইলে তিনি জানান, পাঞ্জাব একজন লিস্টেট মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৪-৫টা মামলা রয়েছে।

তার কাছে কেউ টাকা চায়নি, বাঁচার জন্য এসব বলে বেড়াচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৬,০৫০,৯৩৭
সুস্থ
৪৫,৭০৮,৪১৫
মৃত্যু
১,৫২০,৩৪৫
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব