1. admin@n-vabna.com : Rifan : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের অভিযানে অপহৃত আদিবাসী কিশোরী অক্ষতবস্থায় উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে

মৃণাল চৌধুরী সৈকত, টঙ্গী প্রতিনিধিঃ টঙ্গী থেকে অপহরণের ১৮ দিনের মাথায় বুধবার শ্বাসরুদ্ধকর অভিযানে এক আদিবাসী কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।
টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক ইয়াসির আরাফাত জানান, গত ১০ অক্টোবর বিকালে টঙ্গী পশ্চিম থানা এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করা শেরপুরের নালিতাবাড়ি উপজেলার ঘিরাপচা গ্রামের বাসিন্দা এক আদিবাসী কিশোরী (১৪) মার্কেটে যাওয়ার উদ্দেশ্যে বের হলে শেরপুরের নালিতাবাড়ি থানার পলাশিকুড়ার বাসিন্দা আব্দুস সামাদের ছেলে আলমগীর (১৮) ওই কিশোরীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।
এঘটনার পর থানায় লিখিত অভিযোগ হলে, টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. এমদাদুল হকের নির্দেশে অপহৃত কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধারে ১৮ দিনব্যাপী সম্ভাব্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন ওই থানার উপ-পরিদর্শক ইয়াসির আরাফাত ও তার সঙ্গীয় পুলিশ সদস্যরা। অবশেষে টাঙ্গাইলের সফিপুর থানা পুলিশের সহযোগীতায় ২৮ অক্টোবার বুধবার সকালে থানার উপ-পরিদর্শক কায়সার হাসান, কনস্টেবল বাবুল ও সাদিয়াকে সঙ্গে নিয়ে সফিপুরের গহীন বনে দীর্ঘ কয়েক ঘন্টা শ্বাসরুদ্ধকর অভিযানের সময় অপহরণকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে কিশোরীকে ফেলে পালিয়ে যায়। পরে পুলিশের আভিযানিক দল অপহৃত কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক বলেন, আধুনিক প্রযুক্তির ব্যবহার ও পুলিশ সদস্যদের পেশাদারিত্বের কারণে আদিবাসী কিশোরীকে অক্ষত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে। অপহরণে জড়িতদেও গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৪,১৮৮,৯৬৪
সুস্থ
৪৪,৪৩৭,৯৮০
মৃত্যু
১,৪৮৬,৬০৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব