1. admin@n-vabna.com : Rifan : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

মাদারীপুরে ব্রিজের দাবীতে মানববন্ধন

  • সর্বশেষ পরিমার্জন : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে

রাকিব হাসান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে আড়িয়াল খাঁ নদের ওপর লঞ্চঘাট এলাকায় একটি ব্রিজ না থাকায় দুর্ভোগে পড়েছেন মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা,কালিকাপুর,ছিলারচরসহ ২০টি গ্রামের প্রায় ৫০ হাজার মানুষ। বিচ্ছিন্ন জীবনযাপন করছে স্থানীয়রা। তাই দুর্ভোগ থেকে রক্ষা পেতে ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা। বুধবার সকালে প্রায় ২ঘন্টা ব্যাপি আয়োজিত  এই মানববন্ধনে অংশগ্রহণ করেন কয়েক হাজার মানুষ । মানববন্ধনে এলাকাবাসী দাবী করেন, দীর্ঘদিন ধরে দাবি জানিয়েও এর কোন সমাধান পাচ্ছে না তারা। এলাকার মধ্যে যোগাযোগের একমাত্র মাধ্যম নৌকা। এতে করে চরম দুর্ভোগ পোহাতে হয় শিক্ষার্থী, রোগীসহ সব ধরনের মানুষকে।

এ অবস্থায় এলাকার ভুক্তভোগী সব শ্রেণীর হাজারো মানুষ তাদের দাবি পূরণের নদীর তীরে দাঁড়িয়ে মানববন্ধন ও সমাবেশ করে। মানববন্ধনে বক্তব্য রাখেন পাঁচখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রশিদ গৌড়া, টুকু মোল্লা, জেলা যুবলীগের সভাপতি আতাহার সরদার, সালাউদ্দিন টুকু গৌড়া, লিটন হাওলাদার, মিরাজ তালুকদারসহ এলাকাবাসী।

বক্তারা বলেন, একটি ব্রিজের অভাবে এই অঞ্চলের ২০টি গ্রামের প্রায় ৫০ হাজার মানুষ বিচ্ছিন্ন জীবনযাপন করছে। দীর্ঘদিন ধরে ব্রিজের দাবিতে আন্দোলন করেও সমাধান পাচ্ছেনা এলাকাবাসী। ফলে তারা বিচ্ছিন্ন জীবন যাপন করছেন। নদী পাড়াপারের একমাত্র মাধ্যম নৌকা সবসময় পাওয়া যায় না। নদীর এক পাড়ের মানুষ জরুরি প্রয়োজনেও সহজে অপর পাড়ে যেতে পারছে না। এতে করে প্রতিনিয়ত শিক্ষার্থী, রোগীসহ সব ধরনের মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। তাই দ্রুত এ সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাবি জানান বক্তারা।Attachments area

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৪,১৮৮,৯৫০
সুস্থ
৪৪,৪৩৭,৯৮০
মৃত্যু
১,৪৮৬,৬০৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব