1. admin@n-vabna.com : Rifan : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

ধর্ষন কারীদের জন্য আওয়ামীলীগের দরজা চিরদিনের জন্য বন্ধ-ওবায়দুল কাদের

  • সর্বশেষ পরিমার্জন : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৯ বার পড়া হয়েছে

বুরহান উদ্দিন নোয়াখালী প্রতিনিধি: ধর্ষন ও নারী নির্যাতনকারীদের জন্য আওয়ামীলীগের দরজা চিরদিনের জন্য বন্ধ। তাদের দলীয় পরিচয় থাকতে পারে না, তারা হচ্ছে দুর্বৃত্ত–নোয়াখালীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য উদাহরণ।এখানে সবার সমান অধিকার রয়েছে। কোন ধর্মের লোক যেন তাদেরকে মাইনোরিটি না ভাবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর ভারতের সাথে যে বৈরীতার দেওয়াল ছিলো তা উঠে যায়। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে আমি আপনাদের সাথে দেখা করতে পারিনি তার মানে এই নয় যে, আমি আপনাদের ভুলে গেছি। আপনারাদের সবসময় আমি মনে রেখেছি। আপনারা আমার সবচেয়ে আপনজন। আপনাদের কথা আমি কখনো ভুলতে পারবো না।
রবিবার (২৫ অক্টোবর) সকাল ১০ঃ৩০ ঘটিকায় তাঁর নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারস্থ শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্স-এ সারদীয় দূর্গোৎসব উপলক্ষে ভিডিও কনফারেন্সেরর মাধ্যমে শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর, থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক অরবিন্দ ভৌমিক, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কমল কান্তি মজুমদার, পূজা উদযাপন কমিটির সভাপতি নির্মল চন্দ্র দে, সাধারণ সম্পাদক দিপক চন্দ্র সূত্রধর, চরপার্বতী ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল, মুছাপুর ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী, রামপুর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আলা উদ্দিন তোতা, বসুরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক শামসুদ্দিন নোমান সহ প্রমুখ।

সেতুমন্ত্রী বলেন, কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলার অসম্পূর্ণ কাজগুলো আমি দ্রুত সম্পূর্ণ করবো। আমার নির্বাচনি প্রতিশ্রুতি ছিলো, আমার এলাকায় বেকারত্ব সমস্যা সমাধান করা। ইনশাআল্লাহ আমি আমার প্রতিশ্রুতি রাখবো। 
তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, করোনাকালে সাংবাদিকরা প্রথমসারীর যোদ্ধা হিসাবে কাজ করেছেন। আপনাদের মাধ্যমে আমরা দেশের সঠিক তথ্যগুলো জানতে পারছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৪,১৮৮,৯৬৪
সুস্থ
৪৪,৪৩৭,৯৮০
মৃত্যু
১,৪৮৬,৬০৯
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব