1. admin@n-vabna.com : Rifan : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

সেলিম আজাদ সফল ভাইস-চেয়ারম্যান

  • সর্বশেষ পরিমার্জন : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১৩ বার পড়া হয়েছে


মো.সেলিম রানা,কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি।
বিপুল জন সমর্থনে প্রথমবারে নির্বাচিত আওয়ামী লীগ সমর্থিত, এলাকায় অসহায় মানুষের নিবেদিত প্রাণ, যুবসমাজের বলিষ্ঠ কন্ঠস্বর, উপজেলার প্রিয়মুখ জননেতা সেলিম আজাদ।
সেলিম আজাদ উপজেলাধীন মৌচাক ইউনিয়নের তেলিরচালা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম- হাজী আবুল হাসেম‘র ছেলে। পুত্র সেলিম আজাদ জনসেবা প্রদানের লক্ষ্যে এলাকার জনসমর্থন তথা বর্তমান সফল সরকারের মনোনয়নে আজ সফল ভাইস-চেয়ারম্যান হিসেবে নির্বাচিত। জনসেবা দিয়ে নিজেকে উৎসর্গ করতে চান নবীন এই ভাইস-চেয়ারম্যান।
গাজীপুর জেলার সকল উপজেলা পর্যায়ে ভাইস-চেয়ারম্যানদের মূল্যায়নে যার নাম সর্বজন স্বীকৃত তিনি সেলিম আজাদ। ভাইস-চেয়ারম্যান সেলিম আজাদ অল্প বয়সেই হয়ে গেছেন এক বলিষ্ঠ নেতৃত্বদানকারী, যার পরিপ্রেক্ষিতে তিনি সুন্দর ও সুষ্ঠুভাবে উপজেলার সকল এলাকার উন্নয়নে সরকার ঘোষিত প্রতিটি কার্যক্রম সুন্দর ও সফলভাবে সম্পাদন করতে সক্ষম হয়েছেন। শুধু নিজ এলাকায় নয়, উপজেলার সর্বসাধারনের কাছে দলমত নির্বিশেষে ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে ।
ভাইস-চেয়ারম্যান সেলিম আজাদ করোনা মহামারীতে সক্রিয় ভূমিকা পালন করেছে। উপজেলার পাড়া-মহল্লার অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী,মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার,ঈদ শুভেচ্ছা উপহার বিতরন করেন। এছাড়া কৃষকের মাঠে পাকা ধান মাড়াই করে কৃষকের মুখে হাসি ফুটিয়েছে।
সমগ্র উপজেলায় সার্বিক পরিস্থিতি নিয়ে একান্তভাবে ভাইস-চেয়ারম্যান সেলিম আজাদ বলেন, আমাদের উপজেলাটি জনবহুল শিল্পাআঞ্চল হিসেবে খ্যাত। যেখানে নেই কোনো বাল্যবিবাহ, ইভটিজিং এমনকি জঙ্গীবাদ। উপজেলাটি সম্পূর্নরুপে নির্ভেজাল, পরিচ্ছন্ন ও পরিবেশবান্ধব।

উক্ত উপজেলার নাগরিক মো.আজিবুর রহমান রহমান বলেন, আমাদের ভাইস-চেয়ারম্যান সেলিম আজাদ পরিশ্রমী ও এলাকার উন্নয়নে যথেষ্ট নিবেদিত। অল্প বয়সী এই তরুন ভাইস-চেয়ারম্যান শুধু ভাইস-চেয়ারম্যান-ই নন, তিনি একজন সমাজসেবক ও জনবান্ধব বটে। ভাইস-চেয়ারম্যান উপজেলার সকল এলাকার প্রতিটি মানুষের কাছে বড়ই আস্থাভাজন বলে জানালেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,৭৭৪,২৪১
সুস্থ
৩২,৭২৭,১৩৮
মৃত্যু
১,১৭৯,২২৪
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব