1. admin@n-vabna.com : Rifan : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৪২ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

মোংলায় তৎপর কোস্টগার্ড বাহিনী,গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • সর্বশেষ পরিমার্জন : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৪ বার পড়া হয়েছে


মিজানুর রহমান,মোংলা প্রতিনিধিঃ
মোংলার জয়মনি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৯৫০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের বিসিজি হারবারিয়া স্টেশানের অপারেশন দল।
শুক্রবার গভীর রাতে জয়মনি খালের কাছে গাঁজাসহ মাদক ব্যবসায়ী শামীম (২৯) কে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার ইমতিয়াজ আলম।তিনি জানান, শুক্রবার গভীর রাতে সুন্দরবন সংলগ্ন মোংলার জয়মনি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৯৫০ গ্রাম  গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গাঁজাসহ আটক ওই মাদক ব্যবসায়ী একটি সংঘবদ্ধ চক্রের মাধ্যমে মাদকদ্রব্য এনে দেশের বিভিন্ন স্থানে পাচার করতো।আটক মাদক ব্যবসায়ী হলেন জয়মনির স্থানীয় বাসিন্দা মৃত আনোয়ার সাব্বিরের ছেলে।আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরেই গাঁজা ও ইয়াবার ব্যবসা করে আসছিলেন বলে জানিয়েছে কোস্টগার্ড। তার বিরুদ্ধে মাদক সংক্রান্ত একাধিক অভিযোগ থাকলেও এতদিন ছিলেন ধরাছোঁয়ার বাইরে।আটক  মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মোংলা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হওয়ার পর তাদের জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার ইমতিয়াজ আলম আরো বলেন,বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে যেকোন ধরনের সন্ত্রাসী তৎপরতা, বনদস্যু জলদস্যুদের অপতৎপরতা,মাদক ব্যবসায়ীদের নির্মুল করা সহ ও বন্যপ্রাণী পাচারকারী এবং নিধনকারীদের বিরুদ্ধে কোস্টগার্ড বাহিনী নিয়মিত অভিযান চালিয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,৭৭৪,২৪১
সুস্থ
৩২,৭২৭,১৩৮
মৃত্যু
১,১৭৯,২২৪
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব