1. admin@n-vabna.com : Rifan : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

নওগাঁয় ব্যাপক কারচুপির অভিযোগে বিএনপি’র নির্বাচন বর্জন

  • সর্বশেষ পরিমার্জন : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৫ বার পড়া হয়েছে

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই উপজেলা) আসনের উপ-নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ এনে ভোট বর্জন করেছেন বিএনপির প্রার্থী শেখ রেজাউল ইসলাম। গতকাল নিজ কার্যালয়ে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান। এর আগে নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচন সুষ্ঠু হচ্ছে না মর্মে নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন বিএনপি মনোনিত এই প্রার্থী।

এসময় বিএনপি’র এই প্রার্থী বলেন, সকাল থেকে ভোটের কোনও পরিবেশ নাই। নির্বাচন কমিশনারকে অনেকবার বিষয়টি অবগত করা হয়েছে। কিন্তু দৃশ্যমান কোনও পদক্ষেপ নেয়া হয়নি। সকল কেন্দ্র থেকে আমার এজেন্টদের কেন্দ্র থেকে জোড় করে বের করে দেয়া হয়েছে। তিনি আরও বলেন, ভোটকেন্দ্রে ধানের শীষের ভোটারদের কাছ থেকে ফিঙ্গারপ্রিন্ট নিয়ে পরে ইভিএম মেশিনে নৌকা মার্কার বাটন টিপে নৌকায় ভোট দেয়া হয়েছে। তিনি আরও অভিযোগ করে বলেন, নির্বাচনের দুইদিন আগে থেকে বিএনপির নেতাকর্মীদের বাড়ি ছাড়া করা হয়েছে। ভোট কেন্দ্র আওয়ামী লীগের দখলে। বর্তমানে আওয়ামী নির্বাচন হচ্ছে। প্রশাসনকে বলা হলেও কোন পদক্ষেপ নেয়া হয়নি।

নির্বাচন কর্মকর্তাদের ফোন/মোবাইল নম্বরগুলি ভুল দেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন,  আমাদের অভিযোগ দেওয়ার জন্য ফোন করলে ম্যাজিস্ট্রেটদের ফোন নম্বর ভুল বলছে। আবার অনেকে বলছেন, ওই এলাকায় দায়িত্বে নেই তাঁরা। একটি গোষ্ঠীকে বিজয়ী করার জন্য যা করার প্রয়োজন তাই করেছেন প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৪,৭৭৪,৭৬৩
সুস্থ
৩২,৭২৭,৫৯৮
মৃত্যু
১,১৭৯,২২৫
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব