1. admin@n-vabna.com : Rifan : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  3. ischowdhury90@gmail.com : Riazul Islam : Riazul Islam
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:৫৯ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।
শিরোনাম :
মুম্বাইয়ে মাদক কিনতে গিয়ে অভিনেত্রী গ্রেফতার পুজা মন্ডপ পরিদর্শন করেছেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ লিওনেল মেসিকে ছাড়িয়ে গেলেন রামোস ৯০ হাজার টাকা দামের ল্যাপটপ পাচ্ছেন এমপিরা ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ডের চূড়ান্ত অনুমোদন ধর্ষন কারীদের জন্য আওয়ামীলীগের দরজা চিরদিনের জন্য বন্ধ-ওবায়দুল কাদের দক্ষিণ আইচায় ঘূর্ণিঝড় ‘গতির’আগাতে ঘর বিধ্বস্ত, মানবেতর জীবন যাপন করছে ইমাম হোসেনের পরিবার স্বপ্নের পদ্মা সেতুর ৫.১ কিলোমিটার দৃশ্যমান সিলেটে রায়হান হত্যাকান্ডের মূল আসামী সনাক্ত, খুব শীঘ্রই গ্রেপ্তার- স্বরাষ্ট্রমন্ত্রী আমিও সাংবাদিক পরিবারের একজন সদস্য: প্রধানমন্ত্রী

আইপিএলে ব্যর্থ হয়ে যা বললেন ম্যাক্সওয়েল

  • সর্বশেষ পরিমার্জন : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৪ বার পড়া হয়েছে

এবারের আইপিএলে এখনও পর্যন্ত চরম ব্যর্থ প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব।

৭ ম্যাচে মাত্র ১ জয় নিয়ে পয়েন্ট তালিকার তলানিতে অবস্থান তাদের। দলের এমন করুণ অবস্থার জন্য সমর্থকরা অসি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে দুষছেন।

আর সেটিই স্বাভাবিক। কারণ এই ৭ ম্যাচে ম্যাক্সওয়েল সর্বোচ্চ ১৫ রানের ইনিংসও খেলতে পারেননি। অথচ তাকে সাড়ে ১০ কোটি রুপিতে নিলামে কিনে নেয় পাঞ্জাব।

অস্ট্রেলিয়ার এই সফলতম অলরাউন্ডারকে কেন এত টাকা খরচ করে দলে ভেড়াল পাঞ্জাব, তা নিয়ে রীতিমতো প্রশ্ন তুলেছেন ভারত দলের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ।

এদিকে নানা সমালোচনা আর বিষবাক্যে প্রশ্নবিদ্ধ হচ্ছেন ম্যাক্সওয়েল।

অবশেষে এত সমালোচনার পর মুখ খুললেন গ্লেন ম্যাক্সওয়েল।

অবশ্য নিজের ব্যর্থতা স্বীকার করেছেন তিনি।

তবে এই ব্যর্থতার জন্য পাঞ্জাব টিম ম্যানেজমেন্টকে কিছুটা দায়ী করলেন ম্যাক্সওয়েল।

‘টাইমস অব ইন্ডিয়া’র সঙ্গে সাক্ষাৎকারে ম্যাক্সওয়েল বলেন, ‘আমি আসলে আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের সঙ্গে আইপিএলকে তুলনা করতে চাই না। কারণ অস্ট্রেলিয়া দলে আমার ভূমিকা পরিষ্কার। আমি জানি আমার দলে কারা ব্যাট করবেন। আমার দায়িত্ব কোনটা সবই জানা থাকে। কিন্তু আইপিএলে বেশিরভাগ ম্যাচেই আমার ভূমিকা পরিবর্তন হয়ে যায়। আইপিএলে বেশিরভাগ দলই তাদের একাদশে অনেক পরিবর্তন করে,যা অস্ট্রেলিয়া দলে হয় না। যেখানে বেশিরভাগ সময় একই একাদশ খেলে। সেখানে আমরা সবাই জানি কার কী দায়িত্ব।’

পারফরম্যান্স দিয়ে সমর্থকদের মন ভরাতে পারছেন না মেনে নিয়ে ম্যাক্সওয়েল বলেন, দল হিসেবে কিংবা ব্যক্তিগতভাবে চেষ্টারও কমতি রাখছি না। তবে ভিন্ন একটা অভিজ্ঞতা হলো আমাদের– যেখানে আমরা সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারিনি। তবে চেষ্টার কমতি রাখছি না। অনুশীলনে সর্বোচ্চটাই দিচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৩,৩৫৩,২৮৭
সুস্থ
৩১,৯০৭,২৫৮
মৃত্যু
১,১৫৯,১৮৬
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব